• শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১০ অপরাহ্ন

শেরপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মামলায় জরানোর হুমকি

Reporter Name / ১০৭ Time View
Update : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

মাসুদুর রহমান, (শেরপুর): শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ভোট কেন্দ্রে না যাওয়ার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে নৌকার সমর্থকদের বিরুদ্ধে। এ অভিযোগ স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম ও তার সমর্থকদের।

জানা গেছে, শেরপুর- ৩ আসনে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়া হয় শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ.ডি.এম শহিদুল ইসলামকে।

অপরদিকে ঝিনাইগাতী উপজেলা আওয়ামী লীগের ৪ বারের সভাপতি,সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রতীক বরাদ্দ পাওয়ার পর নির্বাচনী প্রচারনায় মাঠে নামেন প্রার্থীরা।

নির্বাচনী প্রচারনায় মাঠে নামার পর থেকেই এ.ডি.এম শহিদুল ইসলামের নৌকার কর্মি – সমর্থকরা ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের ভোটার ও কর্মি সমর্থকদের নানাভাবে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে আসছেন।

বাঁধা দেয়া হচ্ছে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচার – প্রচারনায়।

অভিযোগ রয়েছে স্বতন্ত্র প্রার্থীকে যারা ভোট দিতে চাইছেন নৌকার কর্মি সমর্থকরা তাদের জামায়াত – বিএনপি, রাজাকার- আলবদর বাহিনী আখ্যা দিয়ে তাদের প্রকাশ্যে হুমকি দেয়া হচ্ছে মাইকে।তারা যেন ভোট কেন্দ্রে না যান এই মর্মেও হুমকি দেয়া হচ্ছে।

অন্যথায় তাদের নামে নাশতার মামলা দেয়ারও হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ উঠেছে। স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকদের ভোট কেন্দ্র থেকে তাড়াতে লগি বৈঠারও হুমকি দেয়া হচ্ছে। শ্রীবরদী উপজেলার ১০টি ইউনিয়নের ভোট কেন্দ্রগুলোতে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের কোন পুলিং এজেন্ট ডুকতে দেয়া হবে না বলেও প্রকাশ্যে হুমকি প্রদর্শন করে আসছেন নৌকা প্রতীকের কর্মিসমর্থকের।

ফলে শেরপুর- ৩ আসনে স্বতন্ত্র প্রার্থীর কর্মি সমর্থকরা আগামী ৭ জানুয়ারী অনুষ্ঠিত নির্বাচনে ভোট দিতে পারবেন কি না এ নিয়ে নানা সংশয়ে রয়েছে তারা। সরেজমিনে অনুসন্ধানে এসব তথ্য পাওয়া গেছে। জানা গেছে, ১জানুয়ারী সোমবার বিকেলে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম শ্রীবরদী উপজেলার সিংগাবরুনা ইউনিয়নে নির্বাচনী পথসভার আয়োজন করে।

এসময় নৌকা প্রতিকের কর্মি – সমর্থকেরা সভা করতে বাঁধা প্রদান করে। পরে পুলিশ ও বিজিবি’র হস্তক্ষেপে স্বতন্ত্র প্রার্থীর পথ সভা অনুষ্ঠিত হয়। এর কয়েকদিন আগে রাতে ঝগড়ারচর বাজারে স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের নির্বাচনী পথ সভা চলাকালে নৌকার কর্মি সমর্থকেরা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয় বলে অভিযোগ রয়েছে।

ঝিনাইগাতী উপজেলার ধানশাইল বাজারে ট্রাক প্রতীকের পথ সভা চলাকালে নৌকার কর্মি সমর্থকেরা সভা পন্ড করার চেষ্টা করে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।এসব হুমকি ও ষড়যন্ত্রের বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএমএ আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম শ্রীবরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলে জানাগেছে

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category